বিজ্ঞান ভিত্তিক বই Pdf Books (All)

ঝাকানাকা বিজ্ঞান Pdf download

বন্ধুরা, আজকে নিয়ে আসছি bob তাশফিকাল সামি Pdf free Download latest version link Google Drive । এছাড়াও, সব সময়ের মত বই পড়ুয়া বন্ধুদের অনুরোধ ক্রমে online reading সহ bob পিডিএফ ডাউনলোড লিংক আপডেট করার সর্বোচ্চ চেষ্টা করেছি।

লেখক তাশফিকাল সামি এর bob বইয়ের বিবরণঃ

বই: bob
লেখক(Author) তাশফিকাল সামি
প্রকাশনী(Publisher) ও  ধরণ(type)  সাহিত্যানুশীলন
ফাইল ফরম্যাট (file format): epub bangla, MOBI, kindle bangla , Bangla Pdf free Download(ফ্রি পিডিএফ ডাউনলোড)
সর্বশেষ প্রকাশ (Last Published Date) 5th Edition Print, 2021 সাল
মোট পৃষ্ঠা (Pages) ১২৩ পেজ
অঞ্চল ও ভাষা (Content Region & Language) বাংলাদেশ
ফাইল সাইজ:  মেগাবাইট

 

bob তাশফিকাল সামি Pdf Book Review(বই রিভিউ ও পর্যালোচনা):

স্বল্প মূল্য দিয়ে কিনে আনা রত্ন লেখক তাশফিকাল সামি এর bob বইয়ের রিভিউ ও পর্যালোচনা করতে বেশ ভালই লাগছে, যেখানে বইটির প্রকাশনীর প্রিন্ট কোয়ালিটি ও প্রচ্ছদ ভালই ছিল।

নিঃসন্দেহে সংগ্রহে রাখার মত এ বইয়ের পরিচয় জানা অর্থাৎ বইটির ভূমিকা লিখেছেন লেখক তাশফিকাল সামি নিজেই, যেখানে লেখক যথার্থ লেখনশৈলী উপহার দিয়েছেন।

 

bob বইটিতে অনেক শিক্ষণীয় ব্যাপার আছে যা আমাদের জীবন রাঙানোর জন্য হলেও সুপাঠ্য ও বন্ধু মহলে উপহার দেওয়ার মত সবথেকে বেশি প্রাসঙ্গিক বই হবে বলে মনে হয়। আমার খুব প্রিয় একজন লেখক তাশফিকাল সামি, সুযোগ হলে উনার এই অনবদ্য বইটি পড়বেন। এই বই থেকে যেমন কিশোর পাঠকরা পাবে রোমাঞ্চকর অনুভূতি তেমনি অন্য পাঠকরা পাবেন কঠিন বাস্তবতার সন্ধান। লেখক তাশফিকাল সামি এর দূরদর্শিতা লেখার ঘটনা পাঠক মনে ব্যাপকভাবে নাড়া দিয়েছে এবং তাঁর নিখুঁত উপস্থাপন শুরু থেকে শেষ পর্যন্ত পাঠককে একটা টেনশনের মধ্যে রাখতে পেরেছে ও bob বইটিকে বাস্তব করে তুলেছে।

ভালোবাসার এ bob বইটি যেন আপনার সুসময় ও দুঃসময়ের বন্ধু হতে পারে এ শুভ কামনা।

bob বইয়ের এই সংস্করণটি মোটামুটি ছোট, খুব দ্রুত পড়ে শেষ করা যায় যার কারণে কাহিনী নিয়ে আমি তেমন কিছু লিখলাম না। লেখক তাশফিকাল সামি এর এই বই পড়ে এবং আমার বন্ধু-বান্ধবদের সাথে আলোচনা করে আমার যে ধারনা হলো তা থেকে সংক্ষিপ্ত আকারে লিখলাম। bob বই টা না পড়লে এই কঠিন সত্যের সম্মুখীন হওয়া কিংবা রোমাঞ্চকর সেই অনুভূতি পাওয়া সম্ভব নয়।

 

bob পিডিএফ ডাউনলোড by তাশফিকাল সামি লিংক(link or homepage):

Download

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!