Books

তালবিসুল ইবলিস pdf download❤(Full)️

পাঠকপ্রিয় জনগণ, ইবুক জগতে নতুন এক সংযোজন তালবিসুল ইবলিস pdf download free Google Drive ফরম্যাট নিয়ে আজকের এ আয়োজন। সেরা সব বই আপডেট কালেকশনে সমৃদ্ধ pdfpoka.com ওয়েবসাইট থেকে আপনার পছন্দের new বইটি ডাউনলোড করতে পারবেন। গল্পে কোনো কোনোটি ব্যাকুলতা সৃষ্টি করতে পারে, আবার কোনো কোনোটি আপনার চেহারা উজ্জ্বল করে তুলতে পারে মনের মতো কিছু পাওয়ার আনন্দে।

Book & Wiiter:তালবিসুল ইবলিস
Category typeগল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
File Formatpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link TypeGoogle Drive | Epub
Size & Year05-10 MB | 2022 – 2021-20

তালবিসুল ইবলিস বই রিভিউঃ

সংক্ষেপে বইটি সম্পর্কে জেনে নিই-

অসাম এই তালবিসুল ইবলিস pdf download পড়তে পড়তে পাঠকের ভাবনায় আসবে,অনুবাদ বইটির Review(রিভিউ), আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ তে লেখক কিভাবে গোপন কুগঠুরীতে থাকা উদ্দীপনা সৃষ্টি করতে পারে। সাহিত্যরথী বাংলার তরুণ সমাজ যারা ইসলামিক ও একাডেমীক বইয়ের বাইরেও নিজের জ্ঞান ভান্ডার সমৃদ্ধ করতে চায় তাদের জন্য এ বইটি। মনের অন্ধকার দূর করতে প্রত্যেকের উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী পড়া উচিত। নতুন বছরে ২০২২ সালের ছোয়ায় নতুন সংস্করণে দারুণ কিছু, এরই ধারাবাহিতায় ২০২১ ও ২০২০ সাল এর পর বাজারে এলো বইট।

মোট পৃষ্ঠা সংখ্যা 324 Pages নিয়ে এ বইটি সাজানো হয়েছে। অল্প দাম হওয়ায় দেশ(ভাষা) ও কাল বিবেচনায় বাংলাদেশ ও ভারতে(ইন্ডিয়াতে) এ বইটি জনপ্রিয় হয়ে উঠবে। মিশ্র অনুভূতির জনরার তাৎপর্যপূর্ণ, যুক্তিক এবং লজিক্যাল বিখ্যাত পছন্দের তালবিসুল ইবলিস pdf download epub, বইটি লেখক কর্তৃক উৎসর্গ করা বইটি পড়ার পর কেমন লেগেছে জানাবেন। যদি এ বইটির উপজীব্য, প্রকৃতি, চেতনা এবং সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন জানতে চান তাহলে জলদি পড়া আরম্ভ করে দিন।

তালবিসুল ইবলিস pdf download Link সমুহঃ

বই আকারে ১৯ এম্বির এ ফাইলটি আশাকরি চমৎকার হবে।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!