Books

ফতোয়ায়ে শামী বাংলা PDF Download❤️(Full)️

পাঠকপ্রিয় জনগণ, ইবুক জগতে নতুন এক সংযোজন ফতোয়ায়ে শামী বাংলা pdf download free Google Drive ফরম্যাট নিয়ে আজকের এ আয়োজন। নানারকম সংযুক্তি ও ডাউনলোড নিয়ে pdfpoka.com নিয়ে এলো এ বইয়ের new update version খানা। আসুন জেনে নিই নতুন বইমেলার সংগ্রহ এ বইতে কি আছে, কি নেই এমন সব যাবতীয় তথ্য।

মহান আল্লাহ রাব্বল আলামীন ঈমানদারগণকে লক্ষ্য করে ইরশাদ করেছেন ?
হে ঈমানদারগণ! যখন তােমরা নামায আদায় করিতে প্রস্তুত হও, তখন তােমাদের (সমগ্র) মুখমণ্ডল ও দুই হাত কনুইসহ ধৌত কর। আর তােমাদের মাথা (এর কিছু অংশ) মােসেহ কর এবং তােমাদের পদদ্বয় গােড়ালিসহ ধৌত করিয়া লও।
এই আয়াত এর মাধ্যমে অজুতে চারটি ফরজ প্রমাণিত হয়েছে।

বইঃ ফতোয়ায়ে শামী বাংলা পিডিএফ ডাউনলোড ও রিভিউ

সংক্ষেপে বইটি সম্পর্কে জেনে নিই-

Book & Writter:ফতোয়ায়ে শামী বাংলা
Category typeগল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
File Formatpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link TypeGoogle Drive | Epub
Size & Year05-10 MB | 2022 – 2021-20

মার্কেটে হট ফেভারিট ফতোয়ায়ে শামী বাংলা pdf বিদেশী অনুবাদ বইটির Review(রিভিউ), আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ পড়ে বুঝলাম দামের বিচারে এটি আলমারিতে তুলে রাখার মত কোনো বস্তু নয়। চিরায়ত সাহিত্য থেকে শুরু করে একাডেমিক ও নন একাডেমীক ইসলামিক ঘরনার সবাই এ বইয়ের গল্প পছন্দ করবে। আত্মবিকাশে সহায়ক উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনীঘেরা বই প্রাত্যহিক জীবনের অংশ হওয়া উচিৎ। নতুন বছরে ২০২২ সালের ছোয়ায় নতুন সংস্করণে দারুণ কিছু, এরই ধারাবাহিতায় ২০২১ ও ২০২০ সাল এর পর বাজারে এলো বইট।

মোট পৃষ্ঠা সংখ্যা 324 Pages নিয়ে এ বইটি সাজানো হয়েছে। বাংলাদেশ ও ভারতের অনেক পড়ুয়া আছেন যারা সস্তায় বই কেনার কথা ভাবছেন তারা এ বইটি এখতে পারেন। মিশ্র অনুভূতির জনরার তাৎপর্যপূর্ণ, যুক্তিক এবং লজিক্যাল বিখ্যাত পছন্দের ফতোয়ায়ে শামী বাংলা pdf epub, বইটি লেখক কর্তৃক উৎসর্গ করা বইটি পড়ার পর কেমন লেগেছে জানাবেন। Bangla ভাষাতে লেখা এ বইটির সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন পড়ে আপনি খুব সহজে এর উপজীব্য, প্রকৃতি, চেতনা জানবেন।

ফতোয়ায়ে শামী বাংলা pdf Link সমুহঃ

১০ এম্বি সাইজের এ ফতোয়ায়ে শামী বাংলা বই আপনাকে দারুণ কিছু উপহার দেবে এ আশাই রাখি।
PDF Downnload Link

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!