Bengali to English Translation Book Pdf Download (All)

বাউন্টি হান্টার্স Pdf Download

বাউন্টি হান্টার্স pdf free Google drive

Download link Server 1

or

Download link Server 2

or

Download link Server 3

বিশাল ফাইটার প্লেনের দু’দিকে দুটো রকেট। এক রকেটে কুয়াশা। আরেক রকেটে কুয়াশার রোবট রঘুপতি। ঠিক তার পিছনেই মাসুদ রানা!পৃথিবীর সবচেয়ে দ্রুতগামী মিসাইলের সাথে চলবে তুমুল গতির রেসিং। সেটা কি সম্ভব? মোটেই না। তবে উপায় নিয়ে হাজির রয়েছে নাসার রকেট। মিসাইল ছুটছে মক্কা অভিমুখে!

রাশিয়া, সুদান, ইজরায়েল, ব্রিটেন, জাপান, ডেনমার্ক এবং আরও অনেক দেশ। সাথে জানা অজানা হাজারটা সন্ত্রাসী দল। মার্সেনারিদের প্রতিষ্ঠান। এগযিকিউশন সলুশন ফর ইউ। ওটার নাম শুনেছেন?

মোটামুটি বুনো পশ্চিমের ফ্লেভার ফিরে এসেছে। নানা দেশ, ধর্ম, বর্ণ, জাতির ভয়ংকর সব খুনিরা বাউণ্টি হাণ্টিং শুরু করেছে। কাটা মাথা নিয়ে ফ্রান্সের এক বিশেষ দুর্গে গেলেই পাওয়া যাবে কল্পনার অতীত টাকা। সবার হাতে একটা তালিকা। ওই তালিকায় ১৫ জনের নাম। আছে মাসুদ রানার নামও! ওই ১৫ জনের কাহিনীটা কী? কী ওদের বৈশিষ্ট্য, কী ওদের অপরাধ? কেন হচ্ছে এসব?

শুরু হলো কেয়ামত! আকাশে উড়ছে বিশাল সব জাহাজ, রণতরী! হেলিকপ্টার, রেসিং কার, হোভার কার, ট্রাক, পিকআপ শুরু করল রেসিং! মাসুদ রানাকে মারতেই হবে! আকাশে হাজির হলো হেলিকপ্টার, সমানে গুলি করছে। কুয়াশা হেলিকপ্টারের সাথে নোঙরের মত করে গাড়ি আটকে দিল। শেষমেশ বিস্ফোরিত হলো দুটোই! বিশাল প্লেনের ভিতর গাড়ির ছুটোছুটি! আকাশ থেকে পড়ে গেল রানা, খুলল প্যারাসুট! জাপানি সুন্দরী তলোয়ার নিয়ে হাজির। কাটা মাথা নেয়ার জন্য বস্তা নিয়ে ঘুরে বেড়াচ্ছে!

পৃথিবীর ভবিষ্যৎ নাকি আফ্রিকা। কথাটার মানে প্রথমে বোঝেনি রানা। যখন বুঝল তখন ওর রক্ত পানি হয়ে গেছে।

মৃত্যুদ্বীপের মতই প্রাথমিক, মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক, স্নাতকোত্তর ও প্রিলিমিনারি অ্যাকশনে ভরপুর এক বই। পার্থক্য হলো মৃত্যুদ্বীপের পুরো কাহিনী একটা জায়গাকে ঘিরে। আর বাউণ্টি হাণ্টার্সে রানা, কুয়াশা চষে ফেলেছে সারা দুনিয়া! আর কিছু হোক বা না হোক, কুয়াশার জন্যই এই বই হয়ে উঠেছে সিরিজের অবশ্যপাঠ্য।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!