Books

(বেস্ট) শিক্ষনীয় বই Pdf Download

শিক্ষনীয় বই pdf free download – ইসলামিক গল্পের বই pdf – ইসলামিক শিক্ষামূলক গল্প pdf

ডাউনলোড লিংক: direct download link

আরও পড়ুন: 

বই : ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি’ এবং ‘রবীন্দ্রনাথ এখানে কখনো আসেননি’
লেখক : মোহাম্মদ নাজিম উদ্দীন

১. “রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি”

নুরে ছফা। ডিবি পুলিশের অত্যন্ত চৌকশ ও জাঁদরেল ইনভেস্টিগেটর। তার অভিধানে ব্যর্থতা শব্দটা নেই। ইতোমধ্যে সে সংশ্লিষ্ট মহলে ‘শেষ ভরসা’ হিসেবে পরিচিতি পেয়েছে।

একটা কেসের তদন্তে সে প্রাইম সাসপেক্ট হিসেবে চিহ্নিত করে মুশকান জুবেরি নাম্নী এক হোটেল-মালকিনকে। লাস্যময়ী এই নারীর রহস্য ভেদ করতে গিয়ে যে তথ্য বেরিয়ে আসে, তা শুধু লোমহর্ষকই নয়, রীতিমতো অবিশ্বাস্য।

২. “রবীন্দ্রনাথ এখানে কখনো আসেননি”

তিন বছর ধরে মুশকান জুবেরিকে হন্যে হয়ে খুঁজছে নুরে ছফা। এবার সে রহস্যময়ী এই নারী সম্পর্কে দ্বিতীয় আরেকটি গল্পের সম্মুখীন হয়। এ গল্পটা মেনে নিলে প্রথম উপাখ্যানের সবটাই মিথ্যে সাব্যস্ত হয়। অথচ দ্বিতীয় গল্পটা আরো বেশি যৌক্তিক ও বাস্তবসম্মত। সত্য-মিথ্যার এক গোলকধাঁধায় পড়ে যায় ডিবির ধুরন্ধর অফিসার নুরে ছফা। তদন্তের উদ্দেশ্যে আবারো পা দেয় মুশকান জুবেরির প্রহেলিকাময় জগতে। সে অবাক হয়ে আবিষ্কার করে সেই জগতে বাস করে তারই মতো আরও একজন। …

দুই খণ্ডের অনবদ্য এই থ্রিলার সিরিজ তুমুল জনপ্রিয় হয়েছে দুই বাংলায়। দ্বিতীয় পর্ব “রবীন্দ্রনাথ এখানে কখনো আসেননি” বইটি ২০১৯ সালে কলকাতা বইবেলায় বেস্ট সেলার হয়।

পুরোটা বইজুড়ে রহস্য, গোয়েন্দাবৃত্তি ও বিস্ময়ে ভরপুর। পাঠক সবসময় একটা উত্তেজনায় আচ্ছন্ন থাকবে। এবং একসময় অবাক হয়ে লক্ষ্য করবে, ৬০০+ পৃষ্ঠার বইদুটি ইতোমধ্যে শেষ। থ্রিলারপ্রেমীদের জন্য বইটি হবে সুখপাঠ্য।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!