Books

[New] হেদায়াত বই নোট PDF Download❤(New)️

পাঠকপ্রিয় জনগণ, ইবুক জগতে নতুন এক সংযোজন [New] হেদায়াত বই নোট PDF Download free Google Drive ফরম্যাট নিয়ে আজকের এ আয়োজন। সেরা সব বই আপডেট কালেকশনে সমৃদ্ধ pdfpoka.com ওয়েবসাইট থেকে আপনার পছন্দের new বইটি ডাউনলোড করতে পারবেন। আসুন জেনে নিই নতুন বইমেলার সংগ্রহ এ বইতে কি আছে, কি নেই এমন সব যাবতীয় তথ্য।

[New] হেদায়াত বই নোট ডাউনলোড ও রিভিউ ২০২২

সংক্ষেপে বইটি সম্পর্কে জেনে নিই-

Book & Wiiter: [New] হেদায়াত বই নোট
Category type গল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
File Format pdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link Type Google Drive | Epub
Size & Year 05-10 MB | 2022 – 2021-20

বই হচ্ছে মনের খোরাক যেটার দাম যেমনি হোক, আলোচনা/সমালোচনার ভিড় ঠেলে এর পটভূমি/সারাংশটা ভাল হওয়া চাই যেমনটা [New] হেদায়াত বই নোট PDF Download বইয়ের ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। সাহিত্যরথী বাংলার তরুণ সমাজ যারা ইসলামিক ও একাডেমীক বইয়ের বাইরেও নিজের জ্ঞান ভান্ডার সমৃদ্ধ করতে চায় তাদের জন্য এ বইটি। উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ, জীবনী কাহিনীঘেরা নানান লেখার ভিড়ে, বাড়বাড়ন্ত সময়ে bangla এই বইটি সময়োপযোগী লেগেছে। সর্বশেষ ২০২১ সাল প্রকাশকালের এ বইটি বাজারে সংস্করণ ৫ম প্রিন্ট নিয়ে এসেছে যা বিগত ২০২১ ও ২০২০ সাল থেকেও ভাল করেছে।

ষোলকলার ২৫৬ পৃষ্ঠার বইটি আমাকে তৃপ্ত করেছে। অল্প দাম হওয়ায় দেশ(ভাষা) ও কাল বিবেচনায় বাংলাদেশ ও ভারতে(ইন্ডিয়াতে) এ বইটি জনপ্রিয় হয়ে উঠবে। মিশ্র অনুভূতির জনরার তাৎপর্যপূর্ণ, যুক্তিক এবং লজিক্যাল বিখ্যাত পছন্দের [New] হেদায়াত বই নোট PDF Download epub, বইটি লেখক কর্তৃক উৎসর্গ করা বইটি পড়ার পর কেমন লেগেছে জানাবেন। Bangla ভাষাতে লেখা এ বইটির সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন পড়ে আপনি খুব সহজে এর উপজীব্য, প্রকৃতি, চেতনা জানবেন।

[New] হেদায়াত বই নোট PDF Download Link সমুহঃ

বই আকারে ১৯ এম্বির এ ফাইলটি আশাকরি চমৎকার হবে।
হেদায়া বই pdf Downnload Link 1

আল হিদায়া প্রথম খন্ড  ডাউনলোড করুন

আল হিদায়া দ্বিতীয় খন্ড  ডাউনলোড করুন

আল হিদায়া তৃতীয় খন্ড ডাউনলোড করুন

আল হিদায়া চতুর্থ খন্ড  ডাউনলোড করুন


PDF Downnload Link 2(Click View)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!