Books

লতাপাতার ঔষধি গুন pdf download❤(Full)️

হ্যালো, লতাপাতার ঔষধি গুন pdf download যারা পড়েছেন তারা জানে কি একটা মাস্টারপিস বই ছিল, আগ্রহী পাঠকদের কাছে এই সুর নতুন কিছু নয়। নানারকম সংযুক্তি ও ডাউনলোড নিয়ে pdfpoka.com নিয়ে এলো এ বইয়ের new update version খানা। এই বইয়ে কোনো বক্তব্য বা কাহিনী কোনোভাবেই বড় নয়। আবার কোনোটি অপরটির সাথে কোনোভাবে সম্পৃক্তও নয়.

Book & Wiiter:লতাপাতার ঔষধি গুন
Category typeগল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
File Formatpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link TypeGoogle Drive | Epub
Size & Year05-10 MB | 2022 – 2021-20

লতাপাতার ঔষধি গুন বই রিভিউঃ

একটি ঘাঁটাঘাঁটি করে বইটির কিছু বিবরণী জেনেই নিই-

মার্কেটে হট ফেভারিট লতাপাতার ঔষধি গুন pdf download বিদেশী অনুবাদ বইটির Review(রিভিউ), আলোচনা/সমালোচনা ও পটভূমি/সারাংশ পড়ে বুঝলাম দামের বিচারে এটি আলমারিতে তুলে রাখার মত কোনো বস্তু নয়। চিরায়ত সাহিত্য থেকে শুরু করে একাডেমিক ও নন একাডেমীক ইসলামিক ঘরনার সবাই এ বইয়ের গল্প পছন্দ করবে। মনের অন্ধকার দূর করতে প্রত্যেকের উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনী পড়া উচিত। নতুন বছরে ২০২২ সালের ছোয়ায় নতুন সংস্করণে দারুণ কিছু, এরই ধারাবাহিতায় ২০২১ ও ২০২০ সাল এর পর বাজারে এলো বইট।

পেজ সংখ্যা বড় কিছু নয়,এরপরও ২০১৯ পৃষ্ঠার কথা মনে করিয়ে দেবে এ বই। অল্প দাম হওয়ায় দেশ(ভাষা) ও কাল বিবেচনায় বাংলাদেশ ও ভারতে(ইন্ডিয়াতে) এ বইটি জনপ্রিয় হয়ে উঠবে। মিশ্র অনুভূতির জনরার তাৎপর্যপূর্ণ, যুক্তিক এবং লজিক্যাল বিখ্যাত পছন্দের লতাপাতার ঔষধি গুন pdf download epub, বইটি লেখক কর্তৃক উৎসর্গ করা বইটি পড়ার পর কেমন লেগেছে জানাবেন। এ বইয়ের সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন পড়ে এর উপজীব্য, প্রকৃতি, চেতনা জানতে পারি।

লতাপাতার ঔষধি গুন pdf download Link সমুহঃ

১০ এম্বি সাইজের এ বই আপনাকে দারুণ কিছু উপহার দেবে এ আশাই রাখি।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!