বাংলা পিডিএফ বই সমগ্র (all)

৬০০ গল্পের লিংক ২০২১ +রিভিউ

পাঠকপ্রিয় বন্ধুদের জন্য ৬০০ গল্পের লিংক ২০২১ ও রিভিউ এর সমাহার নিয়ে আসলাম.
কায়ানাত আফরিন এর সকল ধারাবাহিক গল্পের লিংক:
600 golper link – লেখিকা আর্নিসা ইসলাম রিদ্দি’র অসাধারণ দুইটি গল্পের লিংক,
1. ★অপ্রকাশিত ভালোবাসা 💔
3. ★ভালোবাসার মূল্য ৩৭২ টাকা❣️
ক্যাটাগরি:রম্য+সামাজিক+রোম্যান্টিক
ক্যাটাগরি: থ্রিলার+রোম্যান্টিক
ক্যাটাগরি: ফ্যান্টাসি
ক্যাটাগরি:সামাজিক+রোম্যান্টিক
[লিংক পাওয়া যাচ্ছেনা]
চলবে…

#মন_বদল (ছোটগল্প)

#নৌশিন_আহমেদ_রোদেলা
আরো পড়ুন-
বই: মুক্ত বাতাসের খোজে।
লেখক: টিম লস্ট মডেস্টি।
আমাদের বর্তমান প্রক্ষাপটের এক ভয়াবহ নিরব মহামারির নাম পর্ণ আসক্তি। যেটায় শিশু, কিশোর-কিশোরী, যুবক-যুবতী, নারী-পুরুষ কোন অংশেই কম আসক্ত নয়। এই নিরব ঘাতক কতটা ভয়ংকর জানলে অবাকের ওপরও অবাক হয়ে যাবেন।
কোকেইন বা হিরোইন আপনি গ্রহন না করেও আপনার মস্তিষ্ক সমানভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে পর্নোগ্রাফির আসক্তির মাধ্যমে। এটা আমার নিজের বানানো, কিংবা এই টিমের বানানো কোন কথা না। বরং বৈজ্ঞানিক ভাবে প্রমাণিত বিষয়টা।
অ্যানল, ওরাল সেক্স যেটা ইসলামে হারাম করা হয়েছে। অথচ বিজ্ঞানীরা প্রমাণ করেছে এসব যৌনাচারের ফলে মলাশয়ে ক্যান্সার, মুখে ও গলায় ক্যান্সার হওয়ার সম্ভাবনা অনেক বেশি। বিবিসি নিউজ যেখানে আজকাল এ ব্যাপারে অনেক সচেতনতা মূলক প্রতিবেদন দিয়ে থাকে। কিন্তু তাও এ প্রজন্ম এসব বিকৃত যৌনাচারের প্রতি প্রবল আকৃষ্ট তার কারন পর্নোগ্রাফি আসক্তি।
একজন স্বামী যখন পর্নে আসক্ত থাকে তখন সে হুবহু পর্নস্টারদের মতো তার স্ত্রী কে ভাবতে থাকে। কিন্তু সে আদৌ চিন্তা করে না এসব মেকি, এডিটিং, সময়সাপেক্ষ এবং নানা কারসাজির ব্যাপার। আর স্ত্রী এসব ব্যাপারে অনাগ্রহ প্রকাশ করলে তার প্রতি হয় বিরক্তি অবহেলা শুরু করে নয়তো নির্যাতন, বিকৃত যৌনাচার শুরু করে। যার বেশিরভাগ ফলাফল হয় মনমালিন্য, বিবাহ বিচ্ছেদ, পরকিয়া ইত্যাদি।
একটা দুধের বাচ্চা যখন লুকিয়ে পর্নোগ্রাফিতে আসক্ত হয় তখন তার কি অবস্থা হতে পারে জানেন? খুবই ভয়ংকর পরিস্থিতিতে দিন কাটায় সে।
এখন বলতে পারেন আমার পাশের মানুষটি পর্নোগ্রাফিতে আসক্তি কি না সেটাই যদি না জানি তাহলে কিভাবে কি হবে। আর এ বিষয়টাও তো লজ্জার ব্যাপার আমি কিভাবে তাকে সচেতন করবো?
জানেন তো যত মুশকিল তত আহসান। এবইটি ঠিক তেমনি। বলতে পারেন ঠিক এই মুহূর্তে এটি আপনার আত্নার অক্সিজেন। আপনার সকল হতাশার সমাধান ইনশাআল্লাহ এখানে পাবেন।
কেউ হয়তো ফ্যান্টাসিতে ভুগতে নীল দুনিয়ায় ঢুকে কেউবা হতাশা থেকে দূরে থাকতে। জানেন দুনিয়ার কোন মানুষই পুরোপুরি সুখী না, সবার একটা জগত থাকে যে জগতের কথা কেউ জানে না আর জানলেও তার সংখ্যা নিতান্তই কম। আপনার কি মনে আসে না? এঔ পর্ন স্টারদের জীবন কেমন হতে পারে, তারা কি আসলেই সুখী? পর্দার এ পাশে তাদের দেখে সুখ নিলেন অথচ মুদ্রার ওপিঠ টার খোজ একবারও নিবেন না?
তারাও মানুষ। তাদেরও দুঃখের অনুভূতি হয়, তাদের কষ্ট হয়। কেউবা পেটের দায়ে, কেউবা পাচার হয়ে, কেউবা প্রতারিত হয়ে এন্ট্রি নেয় এখানে। তারাও অসুস্থ হয়।
একটা মানুষের ১০৪ ডিগ্রি জ্বর, তার ওপর মারধর করে বিকৃত যৌনাচারের শ্যুট, বমি করে নাক দিয়ে সেই বমি ঢুকে যায় তারপরও বন্ধ হয় না তার ওপর এ অত্যাচার যেটা দেখি আপনি সুখের মতো ব্যথায় অস্থির। কেন এ জগতের তারকারা আত্মহত্যা করে তারা যেখানে সুখে নিজে মত্ত অন্যকেও মাতিয়ে রাখে তাহলে কিসের অভাব।
একটু ভাবুন নিজের কথা, নিজের ভবিষ্যৎ কিংবা বর্তমান সঙ্গীর কথা, পরিবারের কথা, সর্বোপরি নিজের ঈমানের কথা। সময় আছে, নীল জগত থেকে সরে পড়ুন, নিজেকে বাঁচান প্লিজ।
আমার যদি আর্থিক অবস্থা ভালো থাকতো তাহলে প্রত্যেকটা কনটেন্ট লিফলেট হিসেবে বিতরন করতাম। এখানে কোন ভুয়া তথ্য নাই, মিথ্যা চাটুকারিতা নাই। এটি একটি গবেষণা ধর্মী বই যা মানব দেহ এবং আত্মার একটি কার্যকরী প্রতিষেধক।
আধুনিক সব গল্পের লিংক পেতে আমাদের সাইট ফলো করো.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!