Books

[PDF সম্পূর্ণ] বিয়ে অর্ধেক দ্বীন বই Pdf Download

বিয়ে অর্ধেক দ্বীন বইটি মূলত পারিবারিক বন্ধন কিভাবে অটুট থাকবে কি করলে পারিবারিক ভাঙ্গন সৃষ্টি হয় , স্ত্রীর প্রতি স্বামীর দায়িত্ব আবার স্বামীর প্রতি স্ত্রীর দায়িত্ব নিয়ে আলোকপাত করা হয়েছে। এর একটা বিষয় খুব ভালো লেগেছে যে, স্বামী তার স্ত্রীর উপর নিজের অধিকার না খুঁজে তার উপরে কি কর্তব্য সে দিকটা সুন্দরভাবে ফুটিয়ে তোলা হয়েছে ।
সমাজে চলমান বিবাহবহির্ভুত অবৈধ সম্পর্ক এর ব্যাপারে ‘বিয়ে আর ডেটিং কি এক’ শিরোনামে একটি প্রবন্ধ আছে যেটা থেকে এ বিষয়ে সুন্দর ধারণা পাওয়া যায় ।

বুকবিয়ে অর্ধেক দ্বীন
Author
Publisher
Edition1st Published, 2020
Number of Pages128
Countryবাংলাদেশ
Languageবাংলা পিডিএফ ডাউনলোড

মা -বাবার সাথে সন্তানের কিরকম সম্পর্ক হওয়া উচিৎ এ ব্যাপারে সূরাহ ইসরার২৩ ও ২৪ নাম্বার আয়াতের চুলচেরা বিশ্লেষণ এর মাধ্যমে পিতামাতার হক নিয়ে আলোচনা করা হয়েছে।

বাচ্চা জন্ম নেওয়ার পর থেকে তাদের বেড়ে উঠা নিয়ে তিনি বলেন , সন্তানদের সময় দেওয়া ও তাদের ভালো কাজের উৎসাহ প্রধান করতে হবে । গর্ভপাত, স্ত্রী ও শাশুড়ির সম্পর্ক ইত্যাদি এর সমন্বয়ে চমৎকার একটি বই। যারা বিয়ে করেন নি কিংবা করেছেন সবার জন্যই এতে পূর্ন শিক্ষার বিষয় রয়েছে ।

পারিবারিক ও সামাজিক বন্ধন কিভাবে অটুট রাখা যায় যে সম্পর্কে জানতে লেকচার নির্ভর বইটি সবার একবার করে পড়া উচিৎ বলে আমি মনে করি।

পরিবার,নারী,শিক্ষা,পর্ণআসক্তি,ইবাদাহ এরকম আরও অনেকগুলো বিষয়ের উপর ডাক্তার সাহেবের কথামালার এক অনবদ্য প্লাটফর্ম এই বইটি।
এটি কুররাতু আইয়ুন ১ এর সিকুয়্যাল।প্রতিটি বিষয়ের উপর ডাক্তার সাহেব ব্রড সেন্সে যে ব্যাক্ষা দিয়েছেন এক কথায় অসাধারন।

আরেকটা কথা,ডাক্তার ভাই তার লেখনি দিয়ে আপনাকে মাস্ট হাসাবেই।

বিয়ে অর্ধেক দ্বীন বই Pdf Download –

Click Here To Download

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!