আইটি, কম্পিউটার, ডিজিটাল মার্কেটিং ও প্রোগ্রামিং বই Pdf Download

(৫টি বই) CSS Bangla PDF All

আপনি কি নিজেই সিএসএস শিখছেন? আপনি কি সুন্দর এবং বিস্ময়কর কিছু তৈরি করতে চান? সমস্যাটি হ’ল এখানে প্রচুর রিসোর্স আছে, তবে  আপনার প্রয়োজন অনুসারে এমন একটি সন্ধান করা চ্যালেঞ্জিং হতে পারে, বিশেষত যদি ইংরেজী আপনার প্রথম ভাষা না হয়। আমি এখানে সি এস এস বই পিডিএফ ডাউনলোডে আপনাকে সাহায্য করতে এসেছি! এই গাইডটি সাবধানতার সাথে শিক্ষানবিশকে মাথায় রেখে তৈরি করা হয়েছে। আপনি সিএসএসের বেসিকগুলি পাশাপাশি আরও কিছু উন্নত বিষয় যেমন সিউডো এলিমেন্ট, নেস্টিং এবং মিডিয়া ক্যোয়ারী শিখবেন। কোডিং বা ডিজাইন সফ্টওয়্যার সম্পর্কিত কোনও পূর্ব জ্ঞান ছাড়াই সমস্ত!
সি এস এস বই pdf ফ্রি পিডিএফ ডাউনলোড লিঙ্কগুলির জন্য নিচে স্ক্রোল করুন!

All CSS Bangla Pdf Download links:

CSS Bangla tutorial book by Tutohost
পৃষ্ঠা সংখ্যাঃ ২১৭
CSS Bangla tutorial book by Faruk
পৃষ্ঠা সংখ্যাঃ ১২৮
CSS 3 pdf bangla
Download
HTML Bangla pdf Ebook
পৃষ্ঠা সংখ্যাঃ ৬২
HTML Bangla tutorial pdf book by Tutohost
পৃষ্ঠা সংখ্যাঃ ৫২


আরও পড়ুনঃ

forrest gump book pdf bangla

১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত, টম হ্যাংকস অভিনীত, উইনস্টন গ্রুমের লেখা উপন্যাস ‘ফরেস্ট গাম্প’ অবলম্বনে, এরিক রথের চিত্রনাট্যে নির্মিত সিনেমা “ফরেস্ট গাম্প”।
মুভিটির মূল কাহিনী শুরু হয় ১৯৮১ সালের কোনো এক সময়ে, একটি বাসস্টপে।
সহজসরল, বোকাসোকা ফরেস্টগাম্প কিভাবে ঘটনাক্রমে তার জীবনকে আমেরিকার ইতিহাসের কয়েকটি গুরুত্বপূর্ণ রাজনৈতিক ঘটনার সঙ্গে জড়িয়ে ফেলেন এবং নিজের সরলতা এবং পরিশ্রমের মাধ্যমে একসময় মিলিওনার হয়ে যান – সেই গল্পই বাসস্টপের এক বেঞ্চে বসে গাম্প বয়ান করে চলেন নিজের মুখে।
কীভাবে তিনি একজন রাগবি তারকা হয়ে ওঠেন, জন এফ কেনেডির সাথে ব্যক্তিগতভাবে দেখা করার সুযোগ পান, ভিয়েতনাম যুদ্ধে দেশের জন্য যোগ দেন, বছরের পর বছর ধরে আমেরিকার এমাথা থেকে ওমাথা দৌড়ে বেড়ান- এসব গল্পই মুভিটিতে খুব সুন্দরভাবে উঠে আসে।
পুরো মুভিটিতে গুরুত্বপূর্ণ রোল প্লে করেন গাম্পের ছোটবেলার বান্ধবী জেনি। মুভির প্রায় বেশিরভাগ অংশ জুড়েই জেনির প্রতি ফরেস্টের অকৃত্রিম ভালোবাসা ফুটে উঠেছে।
জেনির প্রতি ফরেস্টের অগাধ ভালোবাসা- এই চলচ্চিত্রের গুরুত্বপূর্ণ একটি অংশ হলেও, ফরেস্ট গাম্পের সহজসরল মনোভাব, যেকোনো কাজে তার প্যাশন এবং তার ডেডিকেশনই ছবিটির মূলভাব বলে বিবেচনা করা যায়।
ফরেস্টের মতো সাদা মনের মানুষ – যে কিনা প্রতিনিয়ত অন্যের কাছে তার সরলতার জন্য কটু মন্তব্য শুনে বড় হয়েছে, সে তার স্পৃহা আর ইতিবাচক মনোভাব দিয়ে যেভাবে তার পুরো জীবনে অসংখ্য সফলতার শিখর ছুঁয়েছে তা প্রশংসার যোগ্য। শিক্ষণীয় তো বটেই।
কারণ ফরেস্টের চরিত্রটি আমাদের শেখায়- যত যাই হোক, নিজের নীতি আর লক্ষ্যের সাথে কখনও কোনো কিছুর জন্যই আপষ নয়।
ফরেস্ট আমাদের আরও শেখায়- ভালোবাসা সবসময়ই নিঃস্বার্থ হতে হয়। শর্ত দিয়ে ভালোবাসা হয় না।
এসব কারণেই এই চরিত্রটি আপামর সাধারণ মানুষের হৃদয় ছুঁয়ে গেছে। আর এটাই সম্ভবত এই চরিত্রের সবচেয়ে বড় সার্থকতা।
এই চলচ্চিত্রে অভিনয়ের জন্য টম হ্যাংকস সেরা অভিনেতা হিসেবে ৬৭তম অ্যাকাডেমি এওয়ার্ডে অস্কার লাভ করেন। মুভিটি ১৯৯৪ সালের অস্কার প্রতিযোগিতায় সর্বমোট ১২টি বিভাগে মনোনয়ন পায় এবং ৬টি বিভাগে অস্কার লাভ করে।
এই ব্লগ পোস্টে সিএসএস বাংলা পিডিএফ ই বুকটি কেমন লেগেছে কমেন্টে জানাবেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!