Books

ঘুরে দাঁড়াও Pdf download – ghure darao book pdf download

ghure darao book pdf free download  – আত্মউন্নয়ন বই pdf

Titleঘুরে দাঁড়াও
Author
Translator
Publisher
ISBN9789843457868
Edition1st Published, 2019
Number of Pages224
Countryবাংলাদেশ
Languageepub, MOBI, Pdf free Download(পিডিএফ ডাউনলোড)

বইটির নামের মধ্যেই গভীর এক মর্মার্থ নিহীত রয়েছে। যে কোন আসক্তি-ই মন ও স্বাস্থ্যের জন্য অকল্যাণকর।এই বইটি যে কোন আসক্তি বিশেষত পর্নোগ্রাফি আসক্তি কাটিয়ে উঠতে সাহায্য করবে। বইটের লেখক একজন প্রফেশনাল ট্রেইনার।বিশ্বের বিভিন্ন দেশে সে ওয়ার্কশপ আয়োজন করে থাকে পর্নোগ্রাফি আসক্তি মোকাবেলা করার জন্য করণীয় সম্পর্কে। বিভিন্ন আসক্ত ব্যাক্তির উপর প্রয়োগকৃত পরামর্শ, কৌশল নিয়ে বইটি রচিত যা যে কোন আসক্তি কাটিয়ে তোলতে সক্ষম। বইটি অধ্যয়নের পরামর্শ রইল।

ghure darao book pdf free download 2102

আসক্তি থেকে বের হওয়ার মানে হচ্ছে আপনার ব্রেইনকে পূর্ণগঠন করা। এত দিন ধরে আপনার ব্রেইন যেভাবে চিন্তা করতে অভ্যস্ত ছিলো সেটাকে পরিবর্তন করে দেয়া।
আসক্ত অবস্থায় আপনার ব্রেইন কীভাবে কাজ করে তার বর্ণনা পেয়ে যাবেন বইটিতে। আপনার আসক্ত ব্রেইনকে ঠিক কীভাবে স্বাভাবিক করবেন তার পুরো কর্মনীতি পেয়ে যাবেন এতে।

পর্নোগ্রাফি নাম শুনলেই সবাই চুপ থাকার চেষ্টা করে। সমাজে ট্যাবু করে রেখেছে। কিন্তু এই পর্নোগ্রাফি যে অন্য কোন নেশার মত-ই একটি নেশা তা অধিকাংশ লোক-ই জানে না। পর্নোগ্রাফি বা যে কোন আসক্তি কাটিয়ে উঠতে এই বই ঔষধের মত কাজ করবে যদি আপনি ঔষধ মনে এই বই এর সকল পরামর্শ মেনে চলেন। এই বই এর মূল লেখক একজন মেন্টর যে প্রতিনিয়ত আসক্ত ব্যাক্তিদের নিয়ে কাজ করে চলছে। এই বইয়ের সকল পরামর্শ সে বাস্তব অভিজ্ঞতা থেকে লিপিবদ্ধ করেছেন। বর্তমানে প্রত্যেক কিশোর-যুবকের এই বইটি অবশ্যই পাঠ করা দরকার।

যখন আমাদের সমাজে পর্নকে ট্যাবু বানিয়ে যুবসমাজকে অন্ধকার খাদের দিকে ঠেলে দেওয়া হচ্ছিল ঠিক তখনই পুরো সমাজব্যবস্থার বিপরীতে গিয়ে কিছু ভাই ঘুরে দাড়াবার আহ্বান করলেন। খাদের কিনারা থেকে যুবসমাজকে টেনে তোলার আপ্রাণ চেষ্টা চালাতে লাগলেন। এরই ধারাবাহিকতা “ঘুরে দাড়াও” বইটি প্রকাশিত হয়।

বইটির মূল লেখক ওয়ায়েল ইব্রাহিম একজন অভিজ্ঞ লাইফ কোচ। অসংখ্য পর্ন-আসক্তকে তিনি ঘুরে দাড়াতে সাহায্য করেছেন। তার বিশাল অভিজ্ঞতার আলোকে তিনি ‘Beat it’ নামক একটি বই বের করেন।৷ বাংলাদেশে পর্নোগ্রাফির বিরুদ্ধে কাজ করা Fight Against dehumanization৷ নামক পেজের ভাইদের উদ্যোগে ঘুরে দাড়াও নামে এই বইটি প্রকাশিত হয়। বইটি বের হওয়ার সঙ্গে সঙ্গে ‘মুক্ত বাতাসের খোঁজে’ এর ন্যায় বিপুল সাড়া পায়। পর্ন আসক্তের জন্য এ বইটি অত্যন্ত সহায়ক হবে।

ওয়ায়েল ইব্রাহিম একজন লাইফ কোচ হবার সুবাদে অনেক পর্ন-আসক্তদের ট্রিটমেন্ট করেছেন। এ বিষয়ে বিস্তর জ্ঞান থেকেই বইটি লিখেছেন উনি। যেহেতু অনেক পর্ন-আসক্তের ট্রিটমেন্ট করেছেন তাই ভালো করেই জানেন যে কীভাবে পর্ন আসক্তি কাটানো যায়। উনার থেকে যেই ট্রিটমেন্টগুলো নিয়ে অসংখ্য মানুষ পর্ন-আসক্তি কাটিয়ে উঠেছেন সেই ট্রিটমেন্টগুলোই তিনি বই আকারে পাবলিশ করেছেন। যারা উনার নিকট যেয়ে ট্রিটমেন্ট নিতে পারছে না তারাও যেন পর্নপর ভয়াল থাবা থেকে মুক্তি পায় এ উদ্দেশ্যেই বইটি লেখা। বইটির প্রতিটি অধ্যায়ই খুব গুরুত্বপূর্ণ। যদি কেউ বইটির দেয়া টিপসগুলো ঠিকমতো ফলো করেন তাহলে ইনশাআল্লাহ অচিরেই পর্ন নামক মহামারী থেকে মুক্তি পাবেন।

ghure darao book pdf download:

PDF link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!