Books

ইনফিরিওরিটি কমপ্লেক্স PDF Download❤️মালিহা তাবাসসুম

মালিহা তাবাসসুম এর নতুন বছরের নতুন ইনফিরিওরিটি কমপ্লেক্স পিডিএফ ডাউনলোড – inferiority complex book by Maliha Tabassum pdf

Titleইনফিরিওরিটি কমপ্লেক্স
Author
Publisher
ফাইলপিডিএফ ডক
Edition1st Published, 2021
Number of Pages192
Countryবাংলাদেশ
Languageবাংলা

 

‘ইনফিরিওরিটি কমপ্লেক্স’ বইটির নামকরণের সাথে কাহিনীর যথার্থ মিল রয়েছে। কুহেলি নামের অসুন্দর মেয়েটির কথা, তার জীবন-যাপন সত্যিই মনকে নাড়া দেয়। আর কাহিনীর মূল নায়ক, অর্থাৎ ফরেনসিক এক্সপার্ট আবরার ফাহাদ এর কথা না বললেই নয়। বুয়েটের আবরার ফাহাদকে স্মরণে রাখায় লেখিকার প্রতি আন্তরিক কৃতজ্ঞতা।

কাহিনী সংক্ষেপ : দেশে হঠাৎ করে সিরিয়াল খুন শুরু হয়। এই কেসের সুরাহা করতে নিয়োগ পায় ফরেনসিক এক্সপার্ট আবরার ফাহাদ এবং সি.আই.ডি টিমের সদস্যসহ পুলিশ অফিসার অবন্তী, যার সাথে আবরার ফাহাদের রসায়নটি উপভোগ্য। যাহোক, একের পর এক খুন হচ্ছে এবং কোন কূলকিনারা না পাওয়ায় হঠাৎ একদিন এক যোগসূত্র পাওয়া গেল। দেখা গেল যে, সবগুলো খুনের সাথে কোন না কোনভাবে কুহেলির সম্পর্ক রয়েছে। এবং সি.এন.জি ড্রাইভার, ক্লেপটোম্যানিয়াক বাচ্চা, রিসিপশনিস্ট, প্রকাশক সকলেই কুহেলির সাথে কোন না কোনভাবে খারাপ ব্যবহার করেছে। প্রতিটি মার্ডারের বাচ্চাদের ছড়ার বই পাওয়া যায়, যার নাম “Mother Goose Treasury” এবং একধরণের দুষ্প্রাপ্য পাথর। যার গায়ে বিভিন্ন ভাষায় লেখা, “মা রক্ষা করে”
এখান থেকেই সাসপেন্স শুরু। মূল খুনী কে হতে পারে তা জানার জন্যে পাঠকের মনে প্রবল আগ্রহের সৃষ্টি হবে এবং এখানেই লেখিকা সফল। ভাগ্যিস, দেশে আবরার ফাহাদের মত কোন ফরেনসিক এক্সপার্ট নেই, তাহলে আইনজীবী হিসেবে আমার জন্যে কেস জেতা কঠিন হয়ে দাঁড়াতো।
নেতিবাচক দিক: বইটিতে লেখিকা বাক্যের উপমা, বাহুল্যতা এবং কঠিন শব্দের ব্যবহার করেছেন, যা পড়ার গতিকে কিছুটা হলেও থামিয়ে দেয়। কাহিনীকে পাঠকের মনে চিরস্থায়ী রূপ দিতে লেখাকে আরও সহজ ও আকর্ষণীয় করে তুললেই বোধকরি ভালো হয়।
লেখিকা আমার মত থ্রিলার প্রেমিদের প্রত্যাশা বহুগুণ বাড়িয়ে দিয়েছেন। শুভকামনা রইলো.

ইনফিরিওরিটি কমপ্লেক্স PDF Download –

pdf link

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!