All Pharmacy Books Pdf Bangla

মেডিকেল বই বাংলা PDF Download❤️(All New)

যারা নতুন ডাক্তারি পড়াশোনা করছেন তাদের জন্য নিয়ে এলাম মেডিকেল বই বাংলা PDF Download এর বিশাল কালেকশন.

এ লিস্ট থেকে পাওয়া একটা বই ‘ওরাল এবং ম্যাক্সিলোফেসিয়াল সার্জারির পাঠ্যপুস্তক’ বইটির সারাংশ-
ঐতিহাসিকভাবে, বেশিরভাগ পাঠ্যপুস্তক আমেরিকায় লেখা এবং প্রকাশিত হয়েছে এবং এটা বলার অপেক্ষা রাখে না যে এই বইগুলি ভাল মানের। ব্রিটেনে ওরাল সার্জারি এবং ওরাল, এবং ম্যাক্সিলোফেসিয়াল সার্জারির বিশেষজ্ঞ হয়ে ওঠার জন্য একটি ব্যতিক্রমী ডিগ্রী প্রশিক্ষণ, যা পেশায় সর্বোচ্চ, এবং তাই ব্রিটিশ মৌখিক সার্জারি বিশেষজ্ঞদের একটি গ্রুপের কাজকে স্বীকার করা উপযুক্ত এবং সতেজজনক, যারা এটি রচনা করেছেন। চমৎকার বই।

ডাঃ ইউ.জে. মুর মৌখিক অস্ত্রোপচারের ক্ষেত্রে ব্যাপকভাবে অবদান রেখেছেন, এবং নিউক্যাসল ডেন্টাল হাসপাতাল এবং রয়্যাল ভিক্টোরিয়া ইনফার্মারিতে স্নাতকোত্তর শিক্ষাদানে জড়িত; তাকে এই সর্বশেষ সংস্করণের একজন অত্যন্ত বিশ্বাসযোগ্য সম্পাদক করে তুলেছে। বইটি আন্ডারগ্র্যাজুয়েট ডেন্টাল এবং মেডিকেল ছাত্র থেকে শুরু করে সাধারণ ডেন্টাল প্র্যাকটিশনার, ওরাল এবং ম্যাক্সিলোফেসিয়াল সিনিয়র হাউস অফিসার, রেজিস্ট্রার এবং প্রতিষ্ঠিত বিস্তৃত দর্শকদের উদ্দেশ্যে সম্বোধন করা হয়েছে। বিশেষজ্ঞদের পাঠ্যপুস্তকটি চিকিত্সকদের একটি বৈচিত্র্যময় গোষ্ঠীর দ্বারা পারস্পরিক সম্পর্কযুক্ত হয়েছে, যার মধ্যে রয়েছে: পরামর্শক ওরাল সার্জন, পরামর্শদাতা এবং ওরাল এবং ম্যাক্সিলোফেসিয়াল সার্জারির অধ্যাপক এবং পরামর্শদাতা পুনরুদ্ধারকারী। দাঁতের ডাক্তার 40 বছর আগে প্রথম প্রকাশিত। এই বইটি পুঙ্খানুপুঙ্খভাবে সংশোধিত এবং মৌখিক এবং ম্যাক্সিলোফেসিয়াল সার্জারির ক্ষেত্রে সাম্প্রতিক প্রযুক্তিগত উন্নয়নগুলিকে প্রতিফলিত করে। বইটি 18টি অধ্যায়ে বিভক্ত। বিষয়গুলির মধ্যে রয়েছে: রোগীর মূল্যায়ন, মানব রোগ, চিকিৎসা জরুরী, মৌখিক অস্ত্রোপচারের ফার্মাকোলজি, অপারেটিং রুম, এক্সোডোনটিয়া, প্রি-প্রোস্থেটিক সার্জারি, অস্ত্রোপচারের সংক্রমণ, ওডোনটোজেনিক সিস্ট, ম্যাক্সিলোফেসিয়াল ট্রমা, অনকোলজি, টেম্পোরোম্যান্ডিবুলার ডিসঅর্ডার, দীর্ঘস্থায়ী ফেসিয়াল ডিসঅর্ডার এবং ব্যথা। প্রতিটি অধ্যায় জুড়ে সাবটাইটেলগুলির উদার ব্যবহার রয়েছে যা বিভিন্ন থিমকে বিভক্ত করে এবং এটি ক্লিনিকাল ফটোগ্রাফ, ডায়াগ্রাম, চিত্র এবং টেবিল দ্বারা সমর্থিত।

প্রতিটি অধ্যায়ের শেষে আরও পড়ার জন্য পরামর্শ রয়েছে, পাঠককে পাঠ্যটিতে উত্থাপিত পয়েন্টগুলির জন্য প্রাসঙ্গিক প্রমাণের ভিত্তি অর্জন করতে সক্ষম করে। মৌখিক এবং ম্যাক্সিলোফেসিয়াল সার্জারি বেশিরভাগ ক্ষেত্রে পরিচালনা করার জন্য একটি বহুবিভাগীয় পদ্ধতির উপর অনেক বেশি নির্ভর করে; সার্জারি, রেডিওলজি, প্যাথলজি এবং ওরাল মেডিসিনের উপাদানগুলিকে একীভূত করা। এটি এই পাঠ্যপুস্তকে ভালভাবে সমর্থিত এবং অবশ্যই সিনপটিক শেখার প্রচার করে; বিশেষত্বের খণ্ডন এড়ানো।

নতুন মেডিকেল বই বাংলা পিডিএফ

চারটি অধ্যায় যা এক্সোডোনশিয়াকে কভার করে একটি বিশেষ হাইলাইট; কভার নীতির. অস্ত্রোপচারের পরিকল্পনা, রুটিন নিষ্কাশন, জটিলতা এবং অন্যান্য আরও জটিল থিম, যার মধ্যে সমাহিত কুকুরের নিষ্কাশন। সংক্ষেপে, আমি এই ক্ষেত্রে আগ্রহী কাউকে এই বইটি সুপারিশ করতে দ্বিধা করব না। এটি মৌখিক এবং ম্যাক্সিলোফেসিয়াল সার্জারির সমস্ত প্রয়োজনীয় ক্ষেত্রগুলিকে কভার করে এবং আরও জন্য একটি দৃঢ় ভিত্তি প্রদান করে। পড়া একজন ডেন্টাল অফিসার হিসেবে যিনি মৌখিকভাবে ক্যারিয়ার শুরু করতে চান। এবং ম্যাক্সিলোফেসিয়াল সার্জারি, আমি সামনের খাড়া শেখার বক্ররেখা সম্পর্কে খুব সচেতন; যাইহোক, এই বইটি একটি চমৎকার সম্পদ হয়ে উঠেছে। এই উত্তেজনাপূর্ণ পরিবর্তনের জন্য আমার প্রস্তুতি শুরু করুন।
-এল. বোভেনসিপেন

All মেডিকেল বই বাংলা pdf download link-

Medical Books with llst Bangla pdf

 

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!