আইটি, কম্পিউটার, ডিজিটাল মার্কেটিং ও প্রোগ্রামিং বই Pdf Download

Network Marketing bangla Book PDF

নেটওয়ার্ক মার্কেটিং বই pdf – নেটওয়ার্ক মার্কেটিং বই ডাউনলোড পিডিএফ

Network Marketing bangla Book PDF : Download link

আরও পড়ুন:

বইয়ের নাম : ফাইভ লিটল পিগস
ঠিক ১৬ বছর আগে একটা খুন হয়। খুনের দায়ে যাবজ্জীবন কারাদণ্ড হয় স্বামী হত্যার দায়ে অভিযুক্ত স্ত্রী ক্যালোনাইন এবং ১ বছর পর জেলেই মারা যায় সে। ঠিক ১৬ বছর পর যখন ডার মেয়ের বয়স ২১ বছর , তখনই তার হাতে পৌঁছায় ক্যালোনাইন ক্রেলের লেখা শেষ চিঠিটি। চিঠির লেখা পড়ে শেষে ভাবতে থাকে তার মা যদি বাবার খুনি না হয় তাহলে আসল খুনিটা কে? আসল খুনিকে এতোবছর পর কিভাবে বের করবে?

তার জন্য সে সাহায্য নেয় তুখোড় গোয়েন্দা এরকুল পোয়ারোর। যার কি না প্রচুর সুনাম আছে বহু অতীতের ডুবে যাওয়া মিথ্যার সত্যটা উদ্ধার করার। তারই সাহায্য নিয়ে মাঠে নেমে পড়ে কার্লা।

এরকুল পোয়ারে তদন্ত শুরু করে পাঁচজন মানুষের নাম জানতে পারেন। যাদরেকে তিনি সন্দেহ করে কাজটা শুরু করেন এবং তাদেরকে খুব সহজে কয়েকটা ছন্দ মিলিয়ে কাজ শুরু করেন।

“ছোট্ট শূকর বাজারে যায়, ছোট্ট শূকর ঘরে, মাংস খোকো ছোট্ট শূকর এবং কান্না শূকর করে।”

ঠিক উপরের ছন্দেই গল্পটা এগিয়ে যায়। একটি পর্যায়ে এসে সত্যটা বের হয়। কিন্তু সবার কাছে কার্লার মা ই খুনি। কারণ ১৬ বছর আগের স্মৃতি আর কেস নিয়ে কেউই পড়ে নেই। এখন গোয়েন্দা ওপর সব ভরসা।

সত্যটা জানতে পড়ুন বইটি।

বইটি প্রচুর পরিমাণে থ্রিলার আর রহস্য নিয়ে এগিয়েছে আপনার কাছে যথেষ্ট প্রমাণ দেখাবে এই জন খুনি কিন্তু পরে দেখবেন সে নয় অন্য জনই আসল খুনি।

আগাথা ক্রিস্টি, শেক্সপিয়ারের পরে ২য় ব্যক্তি যার বই সবচেয়ে বেশি বিক্রি হয়েছে। আসলে একটা বইয়ে কিভাবে শেষপর্যন্ত দৃষ্টি ধরে রাখে এই বইটা না পড়লে বুঝতাম না। একেবারে শেৈসর লাইনটা পড়ে বুঝেছি আসল খুনি কে। এবং কিভাবে খুন করা হয়েছ তা পুরো বইয়ে কোথাও বলা হয় নি। কিন্তু শেষে সুন্দর করে সব বলা হলো, পারফেক্ট বই একেই বলে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!