Books

অভিশপ্ত রংধনু Pdf download

অভিশপ্ত রংধনু Pdf download  link – Ovishopto Rongdhonu pdf

কি বলবো আর?
সমকামিতাকে যারা প্রমোট করতে চায়, এই বইটা তাদের জন্য সজোরে একটি চপেটাঘাত।
আমার জানামতে বাংলা ভাষায় এরকম কাজ এখনো হয়নো। দারুন! লেখককে ধন্যবাদ।

নিঃসন্ধেহে মাস্টারপিস। অবশ্যই পড়ুন বইটি। এরকম বই আরো বেশী বেশী চাই। অনেক দিন পর একটা দারুণ বই পেলাম। আলহামদুলিল্লাহ্‌।

মা-শা-আল্লাহ মাস্টারপিস একটা বই। বাংলা ভাষায় সমকামীতার উপরে লিখিত প্রথম বই।ওস্তাদ ড্যানিয়েল হাকিকাতজু,ডা. শামসুলআরেফিন শক্তি ভাই দুইজনেই মা-শা-আল্লাহ সেরা।শক্তি ভাইয়ের আগের কিছু বই ও পড়ছিলাম।ওনার লেখার একটা বৈশিষ্ট্য হলো স্ট্রংগ রেফারেন্স। এত শক্তিশালী রেফারেন্স যে তিনি কোথা থেকে আনেন মাঝেমধ্যে অবাক হই।আল্লাহ তায়ালার সাহায্য না থাকলে নিজের পেশাগত কাজ করার পাশাপাশি এই ধরনের লিখালিখি করা যায় নাহ।
সবার প্রতি বইটা পড়ার অনুরোধ রইলো।
আর আমরা যারা মুসলিম আমাদের কাছে সমকামী তা বিনা প্রশ্নে হারাম। কারণ আমাদের রব আল্লাহ তায়ালা আমাদের চাইতে আমাদের মংগল অমংগল ভালো জানেন।কোনটায় আমাদের মংগল, কোনটায় অমংগল,কোন কাজটা আমাদের মানব স্বভাবের সাথে যায় এগুলা তিনি আমাদের চাইতে ভালো জানেন।আর এই জন্যই তিনি সমকামীতাকে আমাদের জন্য হারাম করেছেন।যেমন কোনো মানুষ যখন একটা রোবট বা যন্ত্র বানায় সে জানে কোন প্রোগ্রামে লিখলে সর্বোচ্চ ফল পাওয়া যাবে,কোন সিস্টেম এ কন্ট্রোল করলে কন্ট্রোলিং ভালো হবে।open loop ভালো হবে না close loop ভালো হবে।
আমরা ও সেই রকম ই সৃষ্টি। আর আমাদের রব জেনে-বুঝেই সমকামী তা হারাম করেছন।সুতরাং যারা মুসলিম আছি আমাদের কাছে সমকামী তা বিনা প্রশ্নে হারাম।

বইটা পড়তে পারেন,ইন-শা-আল্লাহ।

আল্লাহ তায়ালা আমাদের সঠিক বুঝ দান করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!