Booksঅন্তিক মাহমুদ বই PDF Download (All)

তিন অন্তিক মাহমুদ Pdf Download & Review

book name of Tin by Antik Mahmud Pdf free Download – তিন অন্তিক মাহমুদ বই pdf free download

bookতিন
Authorঅন্তিক মাহমুদ
Publisherঅধ্যয়ন
Qualitypdf – পিডিএফ ডাউনলোড
ISBN9789848072813
Edition1st Published, 2021
Number of Pages160
Countryবাংলাদেশ
Languageবাংলা

আরও দেখুন:-

নোমান-২ কাহিনী সংক্ষেপঃ নোমান একজন সুপারহিরো যে নিজের ক্ষমতাকে কাজে লাগিয়ে মানুষের সাহায্য করে। এর আগেও সে অনেকবার নিজের ক্ষমতা দিয়ে মানুষকে রক্ষা করেছে। হঠাৎ একদিন  নোমান খবরে দেখতে পায় এক সুপার ভিলেন বাসট্যান্ডে ভাংচুর শুরু করেছে। এটা জানার পর নোমান ছুটে যায় সেখানে এবং সেই সুপারভিলেনের সাথে লড়াই করে। লড়াইয়ের এক পর্যায়ে এসে নোমান হঠাৎ মার খায়। প্রথমে ভাবে সেটা সেই সুপার ভিলেন, কিন্তু পরে দেখে এটা অন্য কেউ। নোমান বুঝতে পারে না এটা আসলে কে? এটা হলো সাদী যাকে দেখা যায় গল্পের শুরুতে। সেখানে একটা বাচ্চার বাবা-মা মারা যায় আর ঐ বাচ্চাটা
নিখোঁজ হয়। কিন্তু এই কাহিনীর সাথে নোমানের কি সম্পর্ক তা বোঝা যায় গল্পের শেষে।

পাঠ প্রতিক্রিয়াঃ

বইটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। অনেক রহস্যে ঘেরা একটা কাহিনী। প্রথমে অনেক কিছু বুঝতে না পারলেও পরে সব পরিষ্কার হয়ে গেছে। সাদী চরিত্রটাকে আমার খুবই ভালো লেগেছে। বলতে গেলে নোমানের চেয়েও একেই আমার বেশি ভালো লাগে।

গল্পে নোমানের সুপার পাওয়ারের চেয়ে আমার সাদীর দৈহিক বলটাই বেশি ভালো লেগেছে।বইটিতে লেখক যে থ্রিলার ভাবটা আনার চেষ্টা করেছেন সেটা সত্যিই খুব সুন্দর। সত্যি কথা বলতে গল্পের শেষের পেজটা যখন পড়লাম তখন মনে হলো এর পরে মনে হয় আরও পেজ আছে, কারণ কাহিনী তো তখনও শেষই হয়নি।কিন্তু বুঝলাম পরবর্তী কাহিনীর জন্য তৃতীয় পার্টের অপেক্ষা করতে হবে। কোনো প্রিন্টিং মিস্টেক আমার চোখে পড়েনি। সবকিছুই সুন্দর ছিল। আর এবার কালার প্রিন্ট করার জন্য অনেক ভালো লেগেছে।
বইটি পড়তে গিয়ে নিজের মধ্যে একটা উত্তেজনা অনুভব করেছি যা খুব কম বইয়ের ক্ষেত্রেই হয়। আমার ব্যক্তিগত রেটিং ৪.৫/৫ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!