আইটি, কম্পিউটার, ডিজিটাল মার্কেটিং ও প্রোগ্রামিং বই Pdf Download

(Updated) HTML Tag List Pdf Bangla

আমরা অনেকেই মনে করি যে এইচটিএমএল একটা প্রোগ্রামিং ভাষা, আসলে কিন্তু তা নয়। এইচটিএমএল মার্কআপ অনেকগুলো ট্যাগ রয়েছে , এগুলোকে আমরা এইচটিএমএল ট্যাগ বলি। এই পোস্টে আমি যাবতীয় সকল ধরনের এইচটিএমএল ট্যাগ লিস্ট বাংলায় pdf download link দিয়ে দিলাম। আশা করি, বইগুলো আপনাদের উপকার সাধন করবে।  HTML Tag List Pdf Bangla বই লিঙ্কঃ

html tag list pdf


আরও পড়ুনঃ

নাজিমউদ্দীনের “রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি” বইয়ের মুভি আসতেছে।

আসলে সিরিজ দেখার আগে পুরোপুরি মন্তব্য করতে পারছি না। বাঁধন কিন্তু অভিনয় জানেন। আর সৃজিত আদায় করে নিতে জানেন। Ray দেখেছেন কিনা জানিনা, সৃজিত সত্যজিৎ রায় কে খুব সুন্দর করে ফুটিয়ে তুলেছেন। আশা করছি মুশকান জুবেরীকেও আমরা খুঁজে পাবো। অবশ্য খুব বেশি আশা করে হতাশও হতে চাচ্ছি না।

আমি মুশকান জুবেরীকে ভালোবাসি, প্রচন্ড ভালোবাসি। মুশকান আমার কাছে সরলতার প্রতিমা নয়, সে রহস্যময়ী এক নারী চরিত্র। “ভয়ংকর সুন্দর” শব্দটার যদি কোনো উদাহরণ থেকে থাকে তবে তিনি হলেন মুশকান জুবেরী! মুশকান কে অনেকে হয়তো চেনেন না, তবে কিছুদিনের মধ্যে চিনে ফেলবেন আপকামিং ওয়েব সিরিজ দেখে।
অধিকাংশ বাংলা মৌলিক থ্রিলার বইগুলোর মধ্যে সম্মোহনী ক্ষমতা নাই। এরা পাঠককে আটকে রাখতে পারে না। কিন্ত নাজিমউদ্দীনের “রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি” বইটা পড়ার পর মনে হয়েছিলো এই বইটা শুধু এই বাংলায় নয়, ওপার বাংলার থ্রিলার বইগুলার কম্পিটিটির হওয়ার যোগ্যতা রাখে এবং ভালোভাবেই রাখে।
কিছুক্ষন আগে একটা টিজার দেখলাম, সেখানে মুশকান জুবেরীর চরিত্রে অভিনয় করবে বাঁধন। দেখে মনে হলো ঢ্যালাঢ্যালে রুপ ছাড়া আর কিছুই নেই। সবচেয়ে অস্বস্তিকর তার বাচনভঙ্গি। মোটামুটি বোঝা সারা এই সিরিজে মুশকান জুবেরীকে খোঁজা বোকামি!
“রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি” বইটা একটা শিল্প। আর রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেননি” ওয়েব সিরিজটা স্রেফ টাকা কামানো প্রোডাক্ট! পার্থক্য মনেহয় এখানেই, কি বলেন?
  • html tag list with example bangla
  • html code bangla
  • css tag list bangla
  • html tag list bangla 2020
  • html code bangla pdf
  • what is html tag in bangla
  • it bari com html tag list
    html list bangla

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
error: Content is protected !!