Books

দৃষ্টি শয়তানের বিষাক্ত তীর pdf download ❤(Full)️

পাঠকপ্রিয় জনগণ, ইবুক জগতে নতুন এক সংযোজন দৃষ্টি শয়তানের বিষাক্ত তীর pdf download free Google Drive ফরম্যাট নিয়ে আজকের এ আয়োজন। সেরা সব বই আপডেট কালেকশনে সমৃদ্ধ pdfpoka.com ওয়েবসাইট থেকে আপনার পছন্দের new বইটি ডাউনলোড করতে পারবেন। কেন এই বই এর নাম এমন হলো যা লেখা হয়েছে এটিতে তা নাকি যথার্থ নয়

Book & Wiiter:দৃষ্টি শয়তানের বিষাক্ত তীর p
Category typeগল্প উপন্যাস | একাডেমিক | ইসলামিক
File Formatpdf download | বাংলা পিডিএফ (ইবুক)
Link TypeGoogle Drive | Epub
Size & Year05-10 MB | 2022 – 2021-20

দৃষ্টি শয়তানের বিষাক্ত তীর pবই রিভিউঃ

নিচের টেবিলে একনজত্রে বইটি সম্পর্কে জানুন-

এখানে দৃষ্টি শয়তানের বিষাক্ত তীর pdf download তে লিপিবদ্ধ কাহিনীগুলোর কয়েকটি লেখকের নিজস্ব সৃষ্টি, বাকিগুলো সারা পৃথিবীর গল্প ভাগ্ডার, লোককাহিনী থেকে সংগ্রহ করা ।সাহিত্যরথী বাংলার তরুণ সমাজ যারা ইসলামিক ও একাডেমীক বইয়ের বাইরেও নিজের জ্ঞান ভান্ডার সমৃদ্ধ করতে চায় তাদের জন্য এ বইটি। আত্মবিকাশে সহায়ক উপন্যাস, ছোটগল্প, নাটক, প্রবন্ধ রচনা, জীবনী কাহিনীঘেরা বই প্রাত্যহিক জীবনের অংশ হওয়া উচিৎ। ২০২০ সাল ও ২০২১ সালকে পেছনে পেলে নতুন বছরে সংস্করণে এ বইটি পাঠক সমাজে সাড়া তুলবে এ আশাই রাখি।

পেজ সংখ্যা বড় কিছু নয়,এরপরও ২০১৯ পৃষ্ঠার কথা মনে করিয়ে দেবে এ বই। অল্প দাম হওয়ায় দেশ(ভাষা) ও কাল বিবেচনায় বাংলাদেশ ও ভারতে(ইন্ডিয়াতে) এ বইটি জনপ্রিয় হয়ে উঠবে। মিশ্র অনুভূতির জনরার তাৎপর্যপূর্ণ, যুক্তিক এবং লজিক্যাল বিখ্যাত পছন্দের দৃষ্টি শয়তানের বিষাক্ত তীর pdf download epub, বইটি লেখক কর্তৃক উৎসর্গ করা বইটি পড়ার পর কেমন লেগেছে জানাবেন। Bangla ভাষাতে লেখা এ বইটির সংলাপ (উক্তি), প্রশ্ন উত্তর ও শেষ লাইন পড়ে আপনি খুব সহজে এর উপজীব্য, প্রকৃতি, চেতনা জানবেন।

দৃষ্টি শয়তানের বিষাক্ত তীর pdf download Link সমুহঃ

পরিশেষে বলল ১৫ মেগাবাইটের এই বইটি ঐতিহাসিক উত্থান-পতন ঘটাবে আপনার মগজে।
PDF Downnload Link 1
PDF Downnload Link 2(Click View)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
error: Content is protected !!